দিনাজপুরে চ্যাম্পিয়ন রংপুরের মেয়েরা

জেএফএ অনূর্ধ্ব-১৪ কিশোরী ফুটবল টুর্নামেন্ট পেয়ে গেছে তিনটি আঞ্চলিক চ্যাম্পিয়ন। এর মধ্যে দিনাজপুর স্টেডিয়ামে চ্যাম্পিয়ন হয়েছে রংপুরের মেয়েরা, লক্ষ্মীপুর স্টেডিয়ামে খাগড়াছড়ির মেয়েরা এবং কুষ্টিয়ায় সাতক্ষীরার মেয়েরা। আঞ্চলিক চ্যাম্পিয়ন হওয়া দলগুলো টুর্নামেন্টের চূড়ান্তপর্বে উঠলো।

শুক্রবার দিনাজপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত আঞ্চলিক ফাইনালে রংপুর ৩-০ গোলে হারিয়েছে পঞ্চগড়কে। গোল করেছেন রিতা দুটি ও শারমিন একটি।লক্ষ্মীপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে খাগড়াছড়ি ২-০ গোলে হারিয়েছে ব্রাক্ষ্মণবাড়িয়াকে। গোল করেছেন হাল লা মুঘিনি ও ধরতী চাকমা।

কুষ্টিয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে সাতক্ষীরার মেয়েরা ২-১ গোলে হারিয়েছে স্বাগতিক দলকে। সাতক্ষীরার গোল করেছেন সুমিতা ও রাজিয়া এবং কুষ্টিয়ার গোল করেছেন শিরিন।
ময়মনসিংহ রফিক উদ্দিন আহমেদ ভূঁইয়া স্টেডিয়ামে আঞ্চলিক ফাইনালে উঠেছে ময়মনসিংহ ও কিশোরগঞ্জের কিশোরীরা। সেমিফাইনালে ময়মনসিংহ ৫-০ গোলে শেরপুরকে এবং কিশোরগঞ্জ একই ব্যবধানে নেত্রকোনাকে পরাজিত করেছে।

About admin

Check Also

শান্তর কাছে মাহমুদুল্লাহর হার

তিন দলের বিসিবি প্রেসিডেন্টস কাপ ওয়ানডে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সিনিয়রদের পেছনে ফেললেন তরুণ ক্রিকেটাররা। তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *