দলে পরিবর্তনের আভাস আর্জেন্টিনা কোচের

অন্য কোথাও হলে হয়তো ম্যাচ জয়ী একাদশে রদবদলের কথা ভাবতেন না লিওনেল স্কালোনি। কিন্তু লা পাসের উচ্চতার কথা মাথায় রেখে পরিবর্তন অপরিহার্য মনে হচ্ছে তার। স্কিলের চেয়েও ফিটনেসকে বেশি গুরুত্ব দেওয়ার কথা ভাবছেন আর্জেন্টিনা কোচ।

সমুদ্রপৃষ্ট থেকে তিন হাজার ৬০০ মিটার উঁচুতে অবস্থিত এরনান্দো সাইলসে মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা ও বলিভিয়া। কাতার বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় মঙ্গলবার রাত দুইটায়।

চার দিন আগে লিওনেল মেসির একমাত্র গোলে একুয়েডরকে হারিয়ে বাছাই শুরু করা আর্জেন্টিনা এরই মধ্যে লা পাসে পৌঁছেছে। প্রতিকূল পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়াই একমাত্র উদ্দেশ্য। অবশ্য সেটা কতটা কাজে লাগবে, বলা মুশকিল। তাই দল সাজানোর জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে চান কোচ।বলিভিয়ায় পৌঁছে সংবাদ সম্মেলনে স্কালোনি জানান, স্কিলের ভিত্তিতে নিয়মিত খেলোয়াড়দের নিয়ে নয়, বরং এমন কন্ডিশনে শতভাগ ফিট থাকাদের নিয়েই একাদশ গড়তে চান তিনি।

“একটা ভাবনা আছে। খুব বেশি পরিবর্তন হবে না, তবে কিছু হবে নিশ্চিত। দেখা যাক, ছেলেরা অনুশীলনে কেমন করে। এই উচ্চতায় খেলা অন্য সময়ের চেয়ে ভিন্ন। সতর্কতার সঙ্গে আমরা এগোবো।”

About admin

Check Also

এই তামিমকে কী নামে ডাকবেন?

বাংলাদেশ অনূ,র্ধ্ব-১৯ দলের ও,পেনার তা,নজিদ হাসান তামিমের নাম নিয়ে বিড়ম্বনায় পড়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *