আম্বার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজ রাসেলের সঙ্গে বিএনপির সাংসদ রুমিন ফারহানার অন্তরঙ্গ ছবি ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নিজেকে অবিবাহিত দাবি করা রুমিন ফারহানাকে ছবিতে শওকত আজিজের সঙ্গে অনৈতিকভাবে দেখা যাচ্ছে। আর এ ঘটনায় বিব্রতকর অবস্থায় পড়েছে বিএনপি।




রুমিন ফারহানা জাতিকে প্রতিনিয়ত জ্ঞান দেন। টক শােতে গিয়ে বড় বড় কথা বলেন। সংসদেও নীতিবাক্য ছাড়েন। অথচ তার অনৈতিক জীবনের কাহিনী প্রকাশিত হলাে।পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমের পুত্র আম্বার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজ রাসেলের সঙ্গে রুমিন ফারহানার এই অন্তরঙ্গ ঘনিষ্ঠতা প্রকাশ্যে এসেছে।




ব্যক্তিজীবনে রুমিন ফারহানা নিজেকে অবিবাহিত দাবি করেন। তাহলে শওকত আজিজ রাসেলের সঙ্গে তার কি সম্পর্ক? বিএনপির রাজনীতি যেমন নষ্ট, লাম্পট্যে ভরপুর, রুমিন ফারহানা তারই এক প্রতীক। এজন্যই হয়তাে অনেক ত্যাগী পরীক্ষিতদেরকে বাদ দিয়ে তাকেই তারেক জিয়া মহিলা সাংসদ হিসেবে মনােনয়ন দিয়েছিলাে।




সর্বশেষ এখন প্রতিদিন আমরা প্রতারক সাহেদের কথা বলছি, সাহেদ প্রতারক ভণ্ড এবং টক শােতে এসে সুশীল সেজেছেন, এই অভিযােগ করা হচ্ছে। তাহলে রুমিন ফারহানা কি? তিনিও তাে টক শােতে জাতিকে জ্ঞান দেন। অথচ নিজেকে রেখেছেন অনৈতিকতায় ভরা এক অন্ধকার জগতে। আজকের সাবরিনা, মিঠু কিংবা সাহেদরা যে বিএনপির রুমিন ফারহানাদের সৃষ্টি এই ছবি সেই কথাই বলছে । সুত্রঃ দৈনিক রংপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here