নার্সকে কোকাকোলার মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে ধ’র্ষণের অ’ভিযোগে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক রিয়াজুল ইসলামকে গ্রে’ফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ ) রাত ৮টার দিকে তাকে গ্রে’ফতার করা হয়।গ্রে’ফতার ইন্টার্ন চিকিৎসক রিয়াজুল ইসলাম (২৪) কালিগঞ্জ উপজেলার বন্ধিপুর গ্রামের আনসার আলীর ছেলে।




তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক।ভু’ক্তভোগী নার্স (১৬) সাতক্ষীরা সদর উপজেলার বাসিন্দা। মেয়েটি বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।হাসপাতালে চিকিৎসাধীন মেয়েটি জানান, ‌আমি স্যারের সঙ্গে কাজ করতাম। সেই সুবাদে তার সঙ্গে পরিচয়। একপর্যায়ে তিনি আমাকে বিয়ের প্র’স্তাব দেন।




পরে তার সঙ্গে প্রে’মের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময় তিনি ফোনে কথা বলতেন। সেগুলো আমার মোবাইলে রেকর্ড আছে।মেয়েটি আরও জানায়, গত বুধবার (২৬ ) রাতে শহরের শিমুল ক্লিনিকের চারতলায় স্যার তার চেম্বারে আমাকে কোকাকোলার মধ্যে ঘুমের ওষুধ খাইয়ে দেন।




এরপর আমার সঙ্গে জো’রপূ’র্বক অ’নৈতিক কাজ করে আমাকে চারতলা থেকে ফেলে দেয়ার চেষ্টা করেন। ঘটনাটি ক্লিনিকের মালিককে জানার পর সম’ঝোতা করে দেবেন জানালেও গত দুই দিনে কোনো সমাধান করেননি।




এরপর আমি থানায় অ’ভিযোগ দিয়েছি।সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মেয়েটির অ’ভিযোগে থা’নায় মা’মলা হয়েছে। অ’ভিযুক্ত ইন্টার্ন চিকিৎসককে গ্রে’ফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here