তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐ’ক্যফ্রন্টের কিছু নেতা বিশেষ করে ড. কামাল হোসেনও নির্বাচন নিয়ে নানা কথা বলেছেন। বাংলাদেশে কোনো বিষয় নিয়ে মাওলানারা যে’ভাবে ফতোয়া দেন, আমি লক্ষ করেছি ঐক্য’ফ্রন্টের নেতারা সেভাবে ফ’তোয়া দেওয়া শুরু করেছেন।




আজ বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যে স’মাবেশের ডাক দিয়েছে, সমাবেশ অতীতেও তারা করেছে আমরা দেখেছি। দেখেছি




তারা সমাবেশ করতে গিয়ে হা’ঙ্গা’মা করেছে, মানুষের ওপর আ’ক্র’মণ করেছে। সবকিছু বিচার বি’শ্লেষণ করে আইনশৃ’ঙ্খলা বা’হিনী অনুমতি দেবে কী দেবে না সেটা তারা দেখবেন।




তিনি বলেন, ইভিএম মেশিনে যে ভোট হয়েছে এর মতো স্বচ্ছ ভোট বাংলাদেশের ইতিহাসে আর হয়নি। ইভিএম মেশিন প্রত্যেক দলের জন্য পোলিং এজে’ন্ট হিসেবে কাজ করে।




কারো ফি’ঙ্গারপ্রিন্ট না মিললে ভোট দেওয়ার সুযোগ নাই। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে ২৯ শতাংশ ভোট পড়েছে আর উত্তর সিটি করপোরেশনের ২৫ শতাংশ ভোট পড়েছে।

এ সময় তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সিটি করপোরেশন নির্বাচন নিয়ে গৎ’বাঁধা কথা বলা বাদ দিয়ে বা’স্তবতা মেনে নেও’য়ার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here